ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত: আহত-৩

এম.মনছুর আলম, চকরিয়া :   চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় ফাঁসিয়াখলীস্থ ছড়ারকুল ঝনঝনি ব্রীজ পয়েন্ট এলাকায় মাইক্রোবাস(নোহা)গাড়ীর সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় মো.জাকারিয়া (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

এতে মাইক্রোবাস (নোহা) গাড়ীর আরো তিনজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে আহত ব্যাক্তিদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ ২৮ডিসেম্বর বৃহস্পতিবার দুুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার ফাঁসিয়াখালীস্থ ছড়ারকুল এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত মো.জকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়নের পশ্চিম সিকদার পাড়া এলাকার নুরু মাঝির পুত্র বলে জানা গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানায়, চট্রগ্রাম-কক্সবাজারের মহাসড়কের ফাঁসিয়াখালীতে বৃহস্পতিবার দুুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেট মাইক্রোবাস (নোহা) গাড়ীর সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটে। এসময় মোটর সাইকেল আরোহী মো.জাকারিয়া ঘটনাস্থলে মারা যায়।  মাইক্রোবাস (নোহা) গাড়ীর আরো তিনজন যাত্রী গুরুতর আহত হয়।দুর্ঘটনায় আহত যাত্রীরা হলেন,কক্সবাজার পৌরশহরের ফিশারিঘাট এলাকার আলী হোসেনের পুত্র নুরুল আলম (৩৩), একই এলাকার আবুল অদুদের পুত্র মোহাম্মদ হোছাইন (৩৪) ও আমির হামজার পুত্র মো:শফিকুর রহমান(৪৫)। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নুরে আলম দুর্ঘটনা সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে বলেন, কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালী এলাকায় মাইক্রোবাসের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে।  ওই সময় ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হন।  এতে মাইক্রোবাসের অন্তত আরো ৩জন যাত্রী আহত হয়। আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পরই দুর্ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: